Tuesday, 29 September 2015

গ্রামীণফোনে ২০ এমবি ফ্রি, যতখুশি ততবার


গ্রামীণফোনে ২০ এমবি ফ্রি, যতখুশি ততবার

গ্রামীণফোনে ২০ এমবি ফ্রি, যতখুশি ততবার
অর্থসূচক ডেস্ক । ৯ সেপ্টেম্বর, ২০১৫ ৩:৫৮ অপরাহ্ণ
দিনে ২০ এমবি ইন্টারনেট একদম ফ্রি দিচ্ছে দেশের শীর্ষ মোবাইল অপারেটর গ্রামীণফোন। এজন্য আপনার হাতে থাকতে হবে একটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমচালিত স্মার্টফোন, আর গ্রামীণফোনের WowBox অ্যাপ সঙ্গে ‘বন্ধু’ প্যাকেজ।
গ্রামীণফোনের এই ক্যাম্পেইন অনেক আগে থেকে রয়েছে। তবে যারা এখনও নেননি, তাদের জন্য আবারও জানিয়ে দেওয়া হচ্ছে- কীভাবে পাবেন এই সুবিধা?

প্রতিষ্ঠানটি জানিয়েছে, প্রথমে আপনার সিমটি বন্ধু প্যাকেজে মাইগ্রেট করতে হবে। আর এজন্য B লিখে ম্যাসেজ পাঠিয়ে দিতে হবে 4444 নাম্বারে।

দ্বিতীয়ত, প্লে-স্টোর থেকে wowbox  for grameenphone নামের অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে। অ্যাপটি ফোনে ইন্সটল করে মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। এরপর অ্যাপটিতে ঢুকে দেখুন ‘ক্লেইম ২০ এমবি ফ্রি ইন্টারনেট’ লেখা আছে। ওখানে ক্লিক করে ‘ক্লেইম’ বাটনে ক্লিক করলে কিছুক্ষণের মধ্যে ২০ এমবি ফ্রি পাওয়া যাবে।

গ্রামীণফোন আরও জানিয়েছে, প্রতিদিন একবার করে এই ফ্রি ২০ মেগাবাইট ইন্টারনেট নেওয়া যাবে; যত খুশি তত বার। এছাড়া এই অ্যাপে বিভিন্ন ধরনের ব্লগ করা যাবে। অ্যাপটি দিয়ে ইন্টারনেট/এসএমএস প্লান কিনলে পাবেন বোনাস কয়েন। এই কয়েন দিয়ে ফ্রিতে ইন্টারনেট কিনতে পারবেন। click this link ffor download https://play.google.com/store/apps/details?id=com.telenor.ads