Tuesday 29 September 2015

সেরা কিছু বলিউড মুভি হাইলি কমপ্রেসড ডাউনলোড লিংক শুধুমাত্র আপনার জন্যে! (এক্সক্লুসিভ


সেরা কিছু বলিউড মুভি হাইলি কমপ্রেসড ডাউনলোড লিংক শুধুমাত্র আপনার জন্যে! (এক্সক্লুসিভ)
লেখক প্রীতম চক্রবর্তী -  সেপ্টেম্বর 29, 2015 376 0
Facebook Twitter
সবাই কেমন আছেন? আশা করছি ভালোই। সবাইকে আমার শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। আমার আজকের পোস্টের বিষয়বস্তু হচ্ছে ফ্রি হাইলি কমপ্রেসড মুভি।


জি, নামটা শুনেই নিশ্চয়ই বুঝতে পারছেন আমি কি বলতে চাইছি। এই হাইলি কমপ্রেসড মুভিগুলি ইন্টারনেটে প্রচুর দেখা গেলেও একটাও ডাউনলোড করা যায়না। আমি বহুদিন যাবত চেষ্টা করে বিভিন্ন ধরণের হাইলি কমপ্রেসড মুভি ডাউনলোড করতে গিয়ে দেখেছি সেখানে শুধুমাত্র বিভিন্ন সার্ভে, হাবিজাবি স্প্যাম লিংক দিয়ে ভর্তি। কোন কাজের লিংক নেই।

তাই, তখন আমার বিশ্বাস হয়ে গিয়েছিল যে আসলে হাইলি কমপ্রেসড বলে কিচ্ছু নেই এবং আমি নিশ্চিত আমার মতো আরও অনেকেই এই ধরণের অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন এবং তারাও বিশ্বাস করেছেন যে হাইলি কমপ্রেসড বলতে কিচ্ছু নেই।

কিন্তু কয়েকদিন আগেই একটা সাইটের খোঁজ পেলাম যেখানে আমি সত্যিই পেয়ে গেলাম অসাধারণ কিছু মুভির হাইলি কমপ্রেসড মুভি! দুরু দুরু বুকে ডাউনলোড করলাম এবং অবশেষে চলল! আমি অবাক, পরে আরও কিছু মুভি ডাউনলোড করলাম এবং যথারীতি সেখানেও পেলাম একদম হাইলি কমপ্রেসড সাইজের মুভির ডাইরেক্ট ডাউনলোড লিংক। কোন ঝামেলা নেই, কোন সার্ভে নেই!

তাই, দেরী না করে আজ আপনাদের সকলের সাথে শেয়ার করছি এই সাইট। এখানে বিভিন্ন ধরণের বলিউড, হলিউড, ডাবিং করা মুভি হাইলি কমপ্রেসড সাইজে পাবেন মাত্র ১০০-১৫০ মেগাবাইটে! এবং তাও একেবারে ডাইরেক্ট ডাউনলোড লিংক! ক্লিক করবেন এবং ডাউনলোড করবেন। তাহলে আর দেরী না করে তাহলে ভিজিট করুন সাইটটি।

ডাউনলোড হাইলি কমপ্রেসড মুভি

শুধুমাত্র মুভি নয়, অ্যান্ড্রয়েড গেমস, অ্যান্ড্রয়েড অ্যাপস, ইবুক, কমিকস, পিসি গেমস, সফটওয়্যার সহ আরও অনেক কিছু পাবেন ফুল ভার্সনে সম্পূর্ণ ফ্রিতে এবং ডাইরেক্ট ডাউনলোড লিংকে শুধুমাত্র এখানে!http://dlbuzz24.blogspot.com/?m=1

তাই, আর দেরী না করে তাড়াতাড়ি ভিজিট করুন সাইটটি এবং মনের খুশিমতো ডাউনলোড শুরু করুন এখনই!

আশা করছি পোস্টটি আপনাদের ভালো লেগেছে। আমি সামনে এমন আরও অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে হাজির হবো। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

No comments:

Post a Comment